top of page
Search

পশ্চিমবঙ্গের সরকারি ছাপাখানায় চাকরি, গ্রুপ-D পদে নিয়োগ শুরু হলো Group-D



পশ্চিমবঙ্গের সরকারি একটি ছাপাখানায় গ্রুপ-ডি সিকিউরিটি গার্ড সহ আরো পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। প্রথমেই জানিয়ে দিই, নিয়োগটি করা হবে সরস্বতী প্রেস লিমিটেড Saraswaty Press Limited-এ। যেটি পশ্চিমবঙ্গ সরকারের একটি এন্টারপ্রাইজ কোম্পানি।


আপনিও যদি এই চাকরি গুলোর জন্য আবেদন করার কথা ভেবে থাকেন তাহলে নিয়োগের ব্যাপারে ভালো করে জেনে নিন। নিচে এই নিয়োগ সংক্রান্ত বিভিন্ন তথ্য যেমন কোন কোন পদে নিয়োগ করা হবে, পদ অনুযায়ী মাসিক বেতন কত করে পাওয়া যাবে, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে, শূন্যপদ কয়টি রয়েছে এবং কিভাবে আবেদন করতে হবে ইত্যাদি তথ্য। West Bengal Saraswaty Press Group-D Recruitment যে সমস্ত পদে নিয়োগ করা হবে:

(1) সিকিউরিটি গার্ড (Security Guards) (2) সিকিউরিটি অফিসার (Security Officer)


শূন্যপদ, বেতন, বয়সসীমা সংক্রান্ত তথ্য

(1) পদের নাম: সিকিউরিটি গার্ড

মাসিক বেতন: সিকিউরিটি গার্ড পদের জন্য প্রতিমাসে 16,500 টাকা এবং সেই সাথে টিফিন Allowance এবং প্রোডাকশন ইন্সেন্টিভ দেওয়া হবে।

বয়সসীমা: উক্ত পদে আবেদন করতে হলে আবেদনকারী প্রার্থীর বয়স 45 বছরের কম থাকতে হবে। বয়সের হিসাব করা হবে 1 জানুয়ারি 2023 তারিখ অনুযায়ী।

শিক্ষাগত যোগ্যতা: শুধুমাত্র মাধ্যমিক পাস হলেই এই পদের চাকরির জন্য আবেদন করতে পারবেন।

শূন্যপদ: 13 টি


(2) পদের নাম: সিকিউরিটি অফিসার মাসিক বেতন: সিকিউরিটি গার্ড পদের জন্য প্রতিমাসে 28,600 টাকা এবং সেই সাথে টিফিন Allowance এবং প্রোডাকশন ইন্সেন্টিভ দেওয়া হবে।

বয়সসীমা: উক্ত পদে আবেদন করতে হলে আবেদনকারী প্রার্থীর বয়স 50 বছরের কম থাকতে হবে। বয়সের হিসাব করা হবে 1 জানুয়ারি 2023 তারিখ অনুযায়ী।

শিক্ষাগত যোগ্যতা: সরকারি যে কোন স্বীকৃতিপ্রাপ্ত ইউনিভার্সিটি থেকে গ্রেজুয়েশন পাস বা স্নাতক পাস হতে হবে।

শূন্যপদ: 1 টি

চাকরির ধরন: সম্পূর্ণভাবে কন্ট্রাক্চুয়াল বেসিসে নিয়োগ করা হবে।


আবেদন প্রক্রিয়া: (1) দরখাস্তের আকারে একটি আবেদনপত্র বানিয়ে সেটি নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিয়ে আবেদন করতে হবে। (2) সাদা কাগজে টাইপ করে একটি আবেদনপত্র বা বায়োডাটা বানাতে। ওই বায়োডাটায় আবেদনকারীর রিসেন্ট পাসওয়ার্ড সাইজ ছবি, বয়স, নাম, শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা (যদি থাকে) ইত্যাদি তথ্যগুলি লিখতে হবে। (3) তারপর ওই আবেদন পত্রটিকে একটি খামে ভোরে নিচে দেওয়া ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে। (4) আবেদনপত্র নিজে গিয়ে সরাসরি অথবা পোস্ট অফিস, কুরিয়ার এর মাধ্যমে পাঠানো যেতে পারে।


আবেদনের শেষ তারিখ: 06/02/2023 অর্থাৎ 6 ফেব্রুয়ারি 2023 তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি (Important Links) 👇👇👇👇 ✅ SEA Whatsapp গ্রুপে জয়েন হোনClick Here


✅ Telegram ChannelJoin Now


✅ YouTube Channel Join Now ✅ নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট-Click Here

✅ নিয়োগের অফিসিয়াল নোটিশ-Download


307 views0 comments

Comentários


bottom of page