top of page
Search

রাজ্যে DM অফিস থেকে ল্যান্ড রেকর্ড দপ্তরে আমিন পদে নিয়োগ | WB Govt Jobs 2023



সরকারি চাকরি প্রার্থীদের জন্য বিশেষ নিয়োগের সুখবর। পশ্চিমবঙ্গে ডিএম তথা ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফে নেওয়া হচ্ছে কর্মী। সেক্ষেত্রে ল্যান্ড রেকর্ড দপ্তরে মূলত নেওয়া হবে কর্মী। ন্যুনতম যোগ্যতায় খুব সহজেই এখানে অফলাইনের মাধ্যমে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। নিচে আরো বিস্তারিত খুঁটিনাটি আলোচনা করা হয়েছে, জেনে নিতে আমাদের সঙ্গে থাকুন।


নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গে জেলা লেভেলে DM অফিসের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে ল্যান্ড রেকর্ড দপ্তরে নেওয়া হচ্ছে কর্মী। পদের নাম: রাজ্যের রাজ্যের এই সরকারি নিয়োগ (WB Govt Recruitment 2023) এর মধ্য দিয়ে মূলত আমিন (Amin) পদে পদে নেওয়া হচ্ছে কর্মী। সেক্ষেত্রে কর্মীদের প্রাথমিকভাবে চুক্তিভিত্তিক ভাবে নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট পদে বিশেষ যোগ্যতা তথা অভিজ্ঞতা থাকা দরকার। সেক্ষেত্রে রিটায়ার্ড কর্মীদের নিয়োগে বিশেষ অগ্রাধিকার দেওয়া হয়েছে। মাসিক বেতন: মাসে মোটামুটি ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হবে কর্মীদের। নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 10,000/- টাকা থাকছে।

আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে। 1. নিজের হাতে একটি BIO DATA তথা অ্যাপ্লিকেশন ফর্ম তথা আবেদনপত্র বানিয়ে ফেলুন সবার প্রথমে। 2. সেক্ষেত্রে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে খুব ভালো করে যত্ন সহকারে পূরণ করে ফেলুন আবেদন পত্রটি। 3. নিজের নাম থেকে শুরু করে যাবতীয় বিভিন্ন তথ্য যেমন, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন। 4. নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং একটি ইমেল আইডি সঙ্গে রাখবেন। 5. যাবতীয় কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সই করে সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।


প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন, 1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট 2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড 3. সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট 4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে 5. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে 6. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার 7. বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি আবেদনের সময়সীমা: আগামী 11 ফেব্রুয়ারি, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে আবেদনপত্র পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: District of Land Records and Surveys and joint Land Reforms Commissioner, West Bengal, Survey Building, 35, Gopal Nagar Road, Kolkata- 700027 ✅ SEA Whatsapp গ্রুপে জয়েন হোনClick Here


✅ Telegram ChannelJoin Now


✅ YouTube Channel Join Now ✅ OFFICIAL NOTIFICATION: CLICK HERE ✅ OFFICIAL WEBSITE: CLICK HERE


187 views0 comments

Comments


bottom of page