top of page
Search

মাদক নিয়ন্ত্রণ দপ্তরে উচ্চমাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 20,200/- টাকা

চাকরি প্রার্থীদের জন্য ভালো নিয়োগের সুখবর। মাদক নিয়ন্ত্রণ দপ্তরে এবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সেক্ষেত্রে আপনারা যারা ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন এবং বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির জন্য আবেদন জানাতে পারবেন এখানে। এখানে একই সঙ্গে কয়েক ধরনের পদে কর্মী নেওয়া হবে। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।


নিয়োগকারী সংস্থা: মাদক নিয়ন্ত্রণ দপ্তর তথা Narcotics Control Bureau (NCB) আর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিভিন্ন রাজ্যের পাশাপাশি পশ্চিমবঙ্গেও নেওয়া হবে কর্মী। অর্থাৎ, আপনি খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।


পদের নাম: একই সঙ্গে প্রধান তিন ধরনের পদে এখানে কর্মী নিয়োগ করা হবে এই নিয়োগে। নিচে পদ গুলির নাম উল্লেখ করা হয়েছে।Surveillance Assistant


Sepoy


Havaldar



শিক্ষাগত যোগ্যতা: ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। পদ অনুযায়ী আরো বিস্তারিত খুঁটিনাটি জানতে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।


প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 56 বছর রাখা হয়েছে। অর্থাৎ, এই বয়সের নিচে মোটামুটি যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।মাসিক বেতন: সব গুলি পদের ক্ষেত্রে বেতনক্রম সমান। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বোচ্চ 20,200/- টাকা অব্দি হতে পারে।



কীভাবে আবেদন করবেন: অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে। সেক্ষেত্রে অফিশিয়াল নোটিফিকেশনের সঙ্গেই আবেদনপত্র তথা বায়ো ডেটা তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট থাকবে।


এটি বের করে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে ভালো করে পূরণ করে ফেলুন। তারপর গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সেল্ফ অ্যাটেস্টেড করে এর সঙ্গে যুক্ত করে এগুলি সব নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।


প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন, 1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট


2. সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট


3. আইডি প্রুফ তথা স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড


4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে


5. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে



আবেদনের সময়সীমা: আগামী 29 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। Surveillance Assistant পদের জন্য আবেদন এর শেষ তারিখ 19/05/2023, Sepoy পদের ক্ষেত্রে আবেদন এর শেষ তারিখ 27/05/2023 এবং Havaldar পদের ক্ষেত্রে আবেদনের শেষ তারিখ 29/05/2023।


OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: Surveillance Assistant / Sepoy / Havaldar

OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


✅ SEA Whatsapp গ্রুপে জয়েন হোন Click Here


✅ Telegram Channel Join Now


✅ YouTube Channel Join Now




914 views0 comments

Comments


bottom of page