top of page
Search

২৪,০০০ টাকা বেতনে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে রাজ্যের পৌরসভায় কর্মী নিয়োগ | WB Municipal



সমগ্ৰ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার বেকার চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুখবর। রাজ্যের মিউনিসিপ্যালিটি অফিস গুলিতে কোনো লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের ভিত্তিতে কর্মী নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে নিযুক্ত কর্মীদের চাকরিতে নিয়োগ করার প্রথম মাস থেকেই ২৪,০০০ টাকা করে বেতন দেওয়া হবে। সারা পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে নারী পুরুষ নির্বিশেষে সকল চাকরিপ্রার্থীরাই এখানে চাকরির জন্য আবেদন করতে পারবেন। নীচে এই নিয়োগ প্রক্রিয়ার আবেদন পদ্ধতি, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, আবেদনের সময় সীমা ইত্যাদির বিষয়ে বিশদে আলোচনা করা হল।

নিয়োগকারী সংস্থা ও শূন্যপদের নাম:- রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের পক্ষ থেকে পশ্চিমবঙ্গের বীরভূম জেলার সিউরি মিউনিসিপ্যালিটির অধীনে কিছু সংখ্যক পার্ট টাইম মেডিকেল অফিসার পদে কর্মী নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা:- বীরভূম জেলার সিউরি মিউনিসিপ্যালিটির অধীনে পার্ট টাইম মেডিকেল অফিসার পদে চাকরির জন্য আবেদন করতে হলে আবেদনকারীকে অবশ্যই কোনো সরকার স্বীকৃত মেডিকেল কলেজ থেকে MBBS ডিগ্ৰি পাস করে থাকতে হবে। সেই সঙ্গে যদি সংশ্লিষ্ট পদে কাজ করার অভিজ্ঞতা থাকে তাহলে অগ্ৰাধিকার পাওয়া যাবে।

নির্ধারিত বয়সসীমা ও বেতনক্রম:- এক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। এবং সংশ্লিষ্ট পদের জন্য নির্বাচিত প্রার্থীদের চাকরিতে নিয়োগ করার পর প্রতি মাসে ২৪,০০০ টাকা করে বেতন দেওয়া হবে। আবেদন করার নিয়মাবলী:- বীরভূম জেলার সিউরি মিউনিসিপ্যালিটির অধীনে পার্ট টাইম মেডিকেল অফিসার পদে চাকরির জন্য ইন্টারভিউ দিতে ইচ্ছুক ও যোগ্য চাকরিপ্রার্থীদের আগে থেকে কোনো রকম অনলাইন বা অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে না। এক্ষেত্রে সরাসরি নির্ধারিত দিনে নির্দিষ্ট সময়ের মধ্যে যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্টস সহ ইন্টারভিউ স্থানে পৌঁছে ইন্টারভিউ দিলেই চলবে।

প্রয়োজনীয় নথীপত্র:- ইন্টারভিউয়ের দিন সঙ্গে করে যেসব প্রয়োজনীয় নথীপত্র গুলি নিয়ে যেতে হবে সেগুলি হল- ১) বয়সের প্রমানপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা বার্থ সার্টিফিকেটের এক কপি জেরক্স সেলফ অ্যাটেস্টেড করা। ২) ফটো আইডি প্রুফ হিসেবে আধার কার্ড এবং ভোটার কার্ডের এক কপি করে জেরক্স সেলফ অ্যাটেস্টেড করা। ৩) মাধ্যমিক, উচ্চমাধ্যমিক সহ MBBS ডিগ্ৰি পাসের মার্কসীট ও ওয়েস্ট বেঙ্গল মেডিকেল কাউন্সিল দ্বারা রেজিস্টার্ড করা MBBS ডিগ্ৰি পাসের সার্টিফিকেট এর এক কপি করে জেরক্স সেলফ অ্যাটেস্টেড করা। ৪) সংশ্লিষ্ট পদের কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে তাহলে তার এক কপি জেরক্স সেলফ অ্যাটেস্টেড করা। ৫) এক বা দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ফটো সেলফ অ্যাটেস্টেড করা।

প্রার্থী বাছাই পদ্ধতি:- প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের জানিয়েছি যে সিউরি মিউনিসিপ্যালিটির অধীনে পার্ট টাইম মেডিকেল অফিসার পদে চাকরি পাওয়ার জন্য আপনাকে কোনো লিখিত পরীক্ষা দিতে হবে না। এক্ষেত্রে শুধুমাত্র ইন্টারভিউ এর উপর ভিত্তি করেই চাকরিতে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের তারিখ ও ঠিকানা:- বীরভূম জেলার সিউরি মিউনিসিপ্যালিটির অধীনে পার্ট টাইম মেডিকেল অফিসার পদে কর্মী নিয়োগ করার জন্য আগামী ৩/০২/২০২৩ তারিখ সকাল ১১টা ৩০ মিনিট থেকে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। তাই যারা ইন্টারভিউ দিতে ইচ্ছুক ও যোগ্য তারা নিম্নলিখিত ঠিকানায় নির্ধারিত সময়ের অন্তত পক্ষে আধ ঘন্টা আগে উপরিউক্ত ডকুমেন্টস গুলি সঙ্গে নিয়ে পৌঁছে যাবেন। ইন্টারভিউ স্থানের ঠিকানাটি হল- At The Chember Of The Chairman, Suri Municipality, Suri, Birbhum. OFFICIAL NOTICE: CLICK HERE OFFICIAL WEBSTE: CLICK HERE


✅ SEA Whatsapp গ্রুপে জয়েন হোনClick Here


✅ Telegram ChannelJoin Now


✅ YouTube Channel Join Now


206 views0 comments

コメント


bottom of page