top of page
Search

WBP-র সাইবার ক্রাইম থানায় নিয়োগ | WBP Cyber Crime Thana SSP Recruitment

WBP Cyber Crime Thana SSP Recruitment আবেদন করার জন্য কোন কোন ডকুমেন্টস লাগবে, কিভাবে আবেদন করতে হবে, কোন পদে নিয়োগ করা হচ্ছে, মাসিক বেতন কত, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে ইত্যাদি বিষয়গুলি আবেদন করার আগে ভালো করে জেনে নিন।


যে পদে নিয়োগ করা হবে: সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল (Software Support Personnel-SSP)

চাকরির জন্য মাসিক বেতন: উক্ত পদের চাকরির জন্য প্রতি মাসে 35 হাজার টাকা বেতন দেওয়া হবে।


আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা: Electronics/ Electronics and Telecommunication/ Electronics and Instrumentation Engineering- বিষয়ে BE/ BTech/ MCA অথবা BCA/B.Sc ডিগ্রি থাকতে হবে। সে সাথে কমপক্ষে তিন বছরের কাছের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।



মোট শূন্যপদ: সফটওয়্যার পার্সোনাল পদের চাকরির জন্য মোট একটি শূন্য পদ রয়েছে।

নিয়োগ প্রক্রিয়া: আবেদনপত্র স্ক্রীনিং এবং লিখিত পরীক্ষার মাধ্যমে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে উপযুক্ত প্রার্থী বাছাই করে উক্ত পদের চাকরিতে নিয়োগ করা হবে।


আবেদন প্রক্রিয়া: (1) অফিসিয়াল বিজ্ঞপ্তির ২ নম্বর পেজে থাকা আবেদনপত্রটি ফিলাপ করে ইমেইল এবং নির্দিষ্ট ঠিকানায় জমা দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। (2) প্রথমেই আবেদনকারীকে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মোবাইল অথবা কম্পিউটারে ডাউনলোড করে নিতে হবে। বিজ্ঞপ্তি ডাউনলোড করার ডাইরেক্ট লিংক আমাদের এই পেজে দেওয়া রয়েছে। (3) বিজ্ঞপ্তি ডাউনলোড করার পর আবেদন করার ফর্মটি প্রিন্ট করে দরকারি সমস্ত তথ্য দিয়ে সঠিকভাবে ফিলাপ করতে হবে। (4) ফিলাপ করা হয়ে গেলে ওই ফর্মটির সাথে দরকারি সমস্ত ডকুমেন্টস এর জেরক্স সংযুক্ত করে একটি খামে ভরতে হবে। (5) খামে ভরার আগে সমস্ত কাগজগুলিকে একসঙ্গে নিয়ে একটি পিডিএফ ফাইল বানাতে হবে। আবেদন পত্রের পিডিএফ ফাইলটি এই sprgtpd@gmail.com ইমেইলে পাঠাতে হবে। (6) সবশেষে আবেদনপত্র সহ ওই খামটি নিচের দেওয়া ঠিকানায় নির্দিষ্ট তারিখের মধ্যে জমা করে দিতে হবে।


আবেদনের জন্য দরকারে ডকুমেন্টস: (1) শিক্ষাগত যোগ্যতার মার্কশীট এবং সার্টিফিকেট (2) জন্ম সার্টিফিকেট অথবা মাধ্যমিকের এডমিট কার্ড (3) বাসস্থানের প্রমাণপত্র হিসেবে আধার কার্ড (4) পাসপোর্ট সাইজ ছবি (5) স্ক্যান করা সিগনেচার (সই) এই সমস্ত ডকুমেন্টস গুলি জেরক্স করে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা: Superintendent of Police, Ranaghat Police District, Police Office, Karmatirtha, Buddhapark, PO-Kalyani, Dist- Nadia, Pin- 741235.


আবেদন করার শেষ তারিখ: 18/02/2023 (18 ফেব্রুয়ারি 2023)

প্রতিদিন নতুন কোনো চাকরি এবং কাজের আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ অথবা টেলিগ্রাম গ্রুপে যুক্ত হয়ে থাকুন।

গুরুত্বপূর্ণ লিঙ্কগুলি (Important Links) ✅ অফিসিয়াল ওয়েবসাইট: Click Here

✅ অফিসিয়াল নোটিশ: Download

✅ SEA Whatsapp গ্রুপে জয়েন হোনClick Here


✅ Telegram ChannelJoin Now


✅ YouTube Channel Join Now

470 views0 comments

Comments


bottom of page